2019 এর সেরা গান এখন পর্যন্ত

0
39

যদি এখনও পর্যন্ত 2019 এর সংজ্ঞা দেওয়া শব্দ পাওয়া যায় তবে এটি এমন যে কোনও একমাত্র সংজ্ঞাযুক্ত শব্দ নেই। তবে এর অর্থ এই নয় যে সংগীত যতদূর যায় আমাদের দুর্বল বছর ছিল, এটি আগের চেয়ে আরও শক্তিশালী। বছরের মধ্যভাগে আমরা এখন অবধি 2019 সালের সেরা গানগুলি সংগ্রহ করতে চেয়েছিলাম এবং এটি ভাইরাল স্ম্যাশগুলি সংজ্ঞায়িত করা, কে-পপ, বালিকা শক্তি এবং প্রত্যেকের প্রিয় পপ প্রোডিজির সংক্ষিপ্ত পদযাত্রা সংজ্ঞায়িত সহ একটি সত্যই সর্বমোট মিশ্রণ।

Blackpink

Blackpink, Kill This Love
কোচেল্লায় তাদের সংজ্ঞায়িত উপস্থিতির ঠিক আগে মুক্তির সময়সীমা নির্ধারণ করা, এটি বিশ্ব-আধিপত্য সম্পর্কে তাদের সবচেয়ে ঘোষণাপত্রের কে-পপ রানী। হিপ-হপের সাথে পপ মিশ্রিত হয়, কোরিয়ান ইংরেজির সাথে মিশ্রিত হয়, বোম্বাস্টিক এবং বিজয়ী শৃঙ্গগুলি প্রায় এই বিশ্বব্যাপী ম্যাসআপকে ধরে রাখে। ডেসটিনি’র শিশুটি প্রথম এবং একমাত্র মহিলা গ্রুপ যেটি আই টিউনস চার্টে লস মাই ব্রেথের সাথে প্রথম দিকে পৌঁছেছিল, যতক্ষণ না ব্ল্যাকপিংক এই রেকর্ডের কাঁচা কাটা কীর্তিটি দিয়ে দ্বিতীয় হয়ে যায় until.

The Black Keys, Lo/Hi
পাঁচ বছর পরে যখন আমরা কালো কীগুলির কাছ থেকে একটি গান শুনেছি, তারা সাইকেডেলিক শিলাটির স্ট্রেট-আপ শট নিয়ে ফিরে এসেছে। ড্যান অরবাচের ব্লুজি, ফাজি গিটার এবং প্যাট্রিক কার্নির স্টমপিং ড্রাম বিট এখন লিসা হ্যানস এবং অ্যাশলে উইলকক্সসনের আত্মাত্মক সমর্থিত কণ্ঠে যোগ দিয়েছে। সত্যি কথা বলতে হবে, লো / হাই দিয়ে কোনও আশ্চর্যের কিছু নেই, তবে এটি একটি অত্যন্ত স্বাগত প্রত্যাবর্তন।

Lewis Capaldi, Someone You Loved
স্কটিশ গায়ক-গীতিকার ক্যাপালডি বছরের কিছুটা অসম্ভব ব্রেক ব্রেক আউট তারকা হয়ে উঠেছে। তাঁর অ্যালবাম ডিভাইনলি আনস্পায়ার্ড টু হেলিশ এক্সেন্টে এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিক্রি হওয়া ইউকে অ্যালবাম হয়েছে, পরের দিকে আরিয়ানা গ্র্যান্ডের থ্যাঙ্কস ইউকে হারিয়ে। এবং যে কাউকে আপনি পছন্দ করেছেন সাত সপ্তাহ ধরে ইউকে একক চার্টে শীর্ষে ছিলেন, এটি ক্যাপাল্ডির রসিক আত্মার কণ্ঠের সাথে এক বিচ্ছেদের সম্পর্কে সোজাসাপ্টা কাহিনী যা এক বিশাল ভক্তের কল্পনা ধারণ করে – যার কোনওটিই নোয়েল গ্যালাগার নামে পরিচিত নয়।

Billie Eilish

Billie Eilish, bad guy
17 বছর বয়সী পপ উত্সাহের লক্ষণীয় উত্থান তালিকায় দুটি ট্র্যাকের উপস্থিতি ব্যাখ্যা করে। খারাপ লোকটি ইলিশের উদীয়মান এবং প্রস্ফুটিত ক্যারিয়ারের সবচেয়ে বড় চার্ট হিট এবং তার সর্বনাশী সোয়াগার এবং গানের কথাটি সর্বোত্তমভাবে দেখায়। গানটি কাউকে খারাপ লোক বলে কটূক্তি করে, টেবিলগুলি উল্টানোর আগে সে প্রকৃত অপরাধী বলে প্রস্তাব দেয়। এর অদ্ভুত এবং পরাবাস্তব সঙ্গীত ভিডিওটি অনলাইনে মেমের চিকিত্সা পেয়েছে। অন্ধকার দিকটি আর মজা অনুভব করেনি.

Billie Eilish, bury a friend
হ্যাঁ আমরা যখন ঘুমাচ্ছি, কোথায় আমরা যাই যা অ্যালবামের একটি বিবৃতি গানে তাত্পর্য, উদ্বেগ এবং কৌতুকপূর্ণ কৌতুক। বিজোড় কাঠামো এবং ভোকাল এফেক্টগুলি ইলিশ পুনরায় লেখার মাধ্যমে পপ তারকাদের তাদের অনুরাগীদের কাছে নাইটমারিশ লাইনগুলির মতো একসাথে “আপনি আমার কাছ থেকে কী চান?” লিখেছেন আপনি আমার কাছ থেকে পালাবেন না কেন? কী ভাবছেন? তুমি কি জানো?”

Halsey, Nightmare
স্পাইস গার্লস ফিরে আসতে পারে, তবে এই বছরের মেয়েশক্তি সংগীত হ্যালসির প্রথম একক একক হিসাবে তার চার্ট-টোপার উইড মাইয়ের পরে এসেছিল। তার ইমো শিকড়গুলির গভীরে খনন করা, এবং বেনি ব্লাঙ্কো এবং কাশ্মির ক্যাট দ্বারা আক্রমণাত্মক প্রযোজনার মাধ্যমে, হ্যালসি একটি ব্রেক আপ গানে 2019 সালে মহিলা হওয়ার বিষয়ে ক্রোধ এবং হতাশার সর্বজনীন কাতারে রূপান্তরিত করে। “আমি ক্লান্ত এবং রাগী, তবে কারও উচিত হও, “হ্যালো চিৎকার করে বলে। কয়েক মিলিয়ন ভয়েস সম্মত হয়েছে।

Holly Herndon

Holly Herndon, Frontier
হলি হারেন্ডনের তৃতীয় অ্যালবাম, প্রোটোতে মানুষ এবং মেশিনের মধ্যে মিথস্ক্রিয়া সম্পর্কে অনেক আলোচনা করা হয়েছে, যা তাকে ভোকাল পারফর্মারদের সাথে এবং স্পন নামক একটি এআই প্রোগ্রামের ডিজিটাল ভয়েসের সাথে সহযোগিতা করতে দেখেছে। এর অন্যতম চমকপ্রদ এবং মানবিক মুহূর্ত আসে ফ্রন্টিয়ারে। গানটি অ্যাপালাকিয়ান সেক্রেড হার্প গাওয়ার দ্বারা অনুপ্রাণিত হয়েছে; একটি একক ভয়েস একটি ভোকাল ক্রিসেন্ডো তৈরি করে যা মানব এবং মেশিনের মধ্যে পার্থক্যকে ঝাপসা করে, তবে একই সাথে স্বাচ্ছন্দ্য, বিশৃঙ্খলা ও হার্ট ওয়ার্মিং বোধ করে এমন উপায়গুলি।

Hot Chip, Hungry Child
ইংলিশ সিন্থ-পপ ব্যান্ডের নতুন অ্যালবাম, অ্যা বাথ ফুল অফ এক্সট্যাসি তাদের আশ্বাসের সাথে প্রত্যাবর্তন করতে দেখেছিল, বিশেষত ছড়িয়ে ছিটিয়ে, এর নেতৃত্বাধীন একক হাংরি চাইল্ডে ধড়ফড় করছে। হট চিপ প্রথমবারের মতো বাইরের প্রযোজকদের সাথে এই অ্যালবামে কাজ করেছিলেন, ফরাসি বাড়ির কিংবদন্তি ফিলিপ জদার সহ, যিনি গত মাসে 52 বছর বয়সে মারা গিয়েছিলেন, এবং গান এবং অ্যালবামটি উপযুক্ত শ্রদ্ধা জানাতে পারে না

Karen O & Danger Mouse, Turn The Light
হ্যাঁ হ্যাঁ ইয়েস গায়ক এবং জ্নার্লস বার্কলে প্রযোজক বলেছেন যে 90-এর দশকের গবেষণা ও বি নৃত্য সংগীতের তাদের পারস্পরিক প্রশংসা থেকে এই গানটি উদ্ভূত হয়েছিল। লেডব্যাক নম্বরটি তাদের লাক্স প্রাইমা অ্যালবামের সর্বাধিক অ্যাক্সেসযোগ্য একক; ডেনজার মাউসের সংক্রামক মিড-টেম্পো গ্রোভের স্পেসটাইম ধারাবাহিকতায় কারেন ও-এর আশ্চর্যজনকভাবে ভাসমান কণ্ঠগুলি।

Lil Nas X and Billy Ray Cyrus

Lil Nas X feat Billy Ray Cyrus, Old Town Road (Remix)
এটিকে ভালবাসুন, ঘৃণা করুন বা এটি ঘৃণা করতে ভালোবাসেন, আপনি গানের অবিরাম শক্তি অস্বীকার করতে পারবেন না। গল্পটি আমরা সকলেই জানি: একটি $ 30 ইউটিউব বীট, একটি নয় ইঞ্চি নখের নমুনা, টিকটকের একটি ভাইরাল মুহূর্ত যা গানকে দেশীয় সংগীত হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে বা না তা নিয়ে বিতর্কে পরিণত হয়েছিল এবং বিলি রে সাইরাসকে যুক্ত করার প্রতিভা পদক্ষেপ রিমিক্স এটি কাজ করা উচিত নয়, তবে তা করে।

Little Simz, Selfish
এটি আসতে অনেক দিন হতে পারে, তবে লন্ডন র‌্যাপার অবশেষে সেই সাফল্য অর্জন করছে যা কেন্দ্রিক লামার থেকে ফোর্বস ম্যাগাজিনের প্রত্যেকেই ভবিষ্যদ্বাণী করেছে। সুতরাং এটি সম্ভবত উপযুক্ত যে এটি স্বতঃস্ফূর্ত শব্দ এবং স্বার্থপর আকারে আসে, বিদ্বেষীদের সম্পর্কে একটি গান সর্বদা ঘৃণা করতে চলেছে, এবং র‌্যাপার বলেছে যে কেউ তার নিজের কঠোর কলম এবং সৃজনশীলতার মাধ্যমে কী অর্জন করেছে তা প্রশ্ন করতে পারে না

Lizzo, Juice
আত্মা, sass এবং যৌনতা দিয়ে পূর্ণ বিপরীতমুখী দাঙ্গার একটি দাঙ্গা, লিজো এই মারার ফলে মার্ক রনসন এবং ব্রুনো মার্সকে তাদের অর্থের জন্য একটি রান দেয়। জুস হ’ল লিজোর সেরা অনুভূতি-নিজের-নিজের সম্পর্কে ভাল গান – যেভাবে লিজো আয়নায় মহিলার প্রশংসা করে, গ্রে গুজকে চুমুক দেয় এবং তার ডিএমগুলিতে idingোকা একজন লোককে মজা দেয়।

Rosalía

Rosalía feat J Balvin & El Guincho, Con Altura
রোজালিয়া তার সমসাময়িক ফ্ল্যামেনকো গ্রহণের সাথে makingেউ তুলছেন, তবে এটি আন্তর্জাতিক গানে তাকে রাখার মতো গান। পুরানো-স্কুল রেগেটেন এবং মধ্য প্রাচ্যের অনুপ্রেরণার স্পর্শের সাথে traditionalতিহ্যবাহী সংগীতের একটি অনায়াস সংমিশ্রণ, রোজালিয়া তার নিজের একটি শব্দ তৈরি করেছিলেন – এমন একটি শব্দ যা বিশ্বব্যাপী পপ সংগীতের ভবিষ্যতের মতো এক ভয়াবহ অনুভূতি বোধ করে।

Sharon Van Etten, Seventeen
নিউ ইয়র্কের একটি স্ব-ঘোষিত প্রেমপত্র, ভেন ইটেনের সেরা কাজের মধ্যে সপ্তদশ উপস্থিত রয়েছে। এটি যার যার অতীতের দিকে ফিরে তাকিয়েছে এবং বয়স তাদের উন্নতি করেছে কিনা তা নিয়ে ভাবছেন for ভ্যান ইটেনের সাথে আপনি উত্তরটি পুরোপুরি জানেন না, বিশেষত যখন তিনি ক্রন্দন করেন “আপনি কী হতে চলেছেন তা আমি জানি / আপনি কেবল এটি দেখতে / আতঙ্কিত হবেন যে আপনি আমার মতো হবেন!” তবে এটি জীবন , এবং ভ্যান এটেন উজ্জ্বলভাবে এই ট্র্যাকটিতে নস্টালজিয়া এবং পশ্চাদগ্রাহ্যের মধ্যে জঞ্জাল অনুভূতিগুলি ক্যাপচার করে।

slowthai, Nothing Great About Britain
রাস্তার স্তর থেকে ব্রিটেনের একটি ছদ্মবেশী, হতাশাবাদী প্রতিকৃতি – ব্রেসিট, শ্রেণিযুদ্ধ, এবং অসাম্যকে আরও প্রশস্ত করে – তবে অস্পষ্টতা, বুদ্ধি এবং ওয়ার্ডপ্লে দিয়ে বলা হয়েছিল। স্লোথাই ব্রিটিশবাদের বিদ্রূপ করে, তবে তিনি তার দেশটি উদযাপন করেন, তার ক্যাপটি স্পষ্টভাবে তার ক্যাপের মাধ্যমে যৌন পিস্তল, দ্য স্ট্রিটস এবং ডিজজি রাস্কাল সহ অনেকগুলি বাদ্যযন্ত্রের প্রভাবের কাছে প্রকাশিত হয়েছিল।

Sleater-Kinney, Hurry On Home
নিঃশ্বাসহীন, সাহসী এবং জরুরি, এই ব্লিটারিং ট্র্যাকটি সেন্ট ভিনসেন্টের প্রযোজনায় দাঙ্গা গ্রিলল কিংবদন্তীর আসন্ন অ্যালবাম থেকে প্রথম। ক্যারি ব্রাউনস্টেইনের নিরলস আকাঙ্ক্ষা (“আপনি জানেন আমি নীচে-সাবলীল, আপটাউন-সক্ষম, হেয়ার গ্রাফ-সক্ষম, গ্র্যান্ড স্ল্যাম-সক্ষম”) চালকি গিটার রিফস এবং ড্রামস দ্বারা চালিত, আমাদেরকে পুরোপুরি আক্ষরিকভাবে টানছে নিঃশ্বাসে উপসংহার

Tyler, The Creator

Tyler, The Creator, Earfquake
মূলত জাস্টিন বিবারকে মাথায় রেখেই লিখেছিলেন, এবং পরে রিয়ানার কাছে প্রস্তাব দেওয়া হয়েছিল এবং প্রত্যাখ্যান করা হয়েছিল, আয়ারফকেকে র‌্যাপারকে হৃদয়বিদারক মোডে গাইতে দেখা যায়, একজন প্রেমিকাকে গ্রীষ্মের শব্দ এবং সুরেলা বাদ না দেওয়ার অনুরোধ করেছিলেন। তাঁর ট্রেডমার্কের শব্দটি আরএন্ডবি কিংবদন্তি চার্লি উইলসন, ডিভন্ট হায়েন এবং প্লেবোই কার্তির অ্যাড-লাইবস (যেমন এটি অনারনযোগ্য) প্রমাণিত হয়েছে কণ্ঠ দিয়ে উত্সাহিত করেছে।

Vampire Weekend, Harmony Hall
পর্দা খোলা এবং বসন্তের সূর্যকে আলোকিত করার সমতুল্য একটি ট্র্যাক, হারমনি হল ব্যান্ডটি সূক্ষ্মভাবে তাদের শব্দটিকে পরিমার্জন করে দেখে আজ অবধি আজকের সবচেয়ে কমনীয় ও অ্যাক্সেসযোগ্য গানের সাথে। আপনি যদি অ্যাকোস্টিক গিটার রিফটি পছন্দ করেন তবে এটির জন্য এখানে দু’বারের মতো মূল্য রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here