কীভাবে বাংলাদেশি ব্যবহারকারীরা পেপাল অ্যাকাউন্ট খুলতে পারে?

0
35

পেপাল অনলাইনে অর্থ স্থানান্তর, চেক এবং মানি অর্ডারগুলির মতো ঐতিহ্যবাহী কাগজ পদ্ধতিগুলি প্রতিস্থাপনের দ্রুত এবং সুরক্ষিত প্রক্রিয়ার জন্য সবচেয়ে বেশি পরিচিত।

তবে, বাংলাদেশি ব্যবহারকারীরা কেবলমাত্র পেপালের মাধ্যমে তাদের উপার্জন গ্রহণ করতে পারবেন, যার অর্থ দেশে পরিষেবাটি ব্যবহারের ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা রয়েছে।

সরকারের আইসিটি বিভাগ অনুসারে, বাংলাদেশি ব্যবহারকারীরা একটি সহজ প্রক্রিয়ার মাধ্যমে তার মুদ্রায় অর্থ গ্রহণ করতে পারবেন। যে কোনও ব্যবহারকারীর www.paypal.com ক্লিক করে তার অ্যাকাউন্টে লগইন করতে পারবেন।

অর্থ প্রদানের জন্য ব্যবহারকারীকে লগইন উইন্ডো অনুসরণ করে “প্রেরণ ও অনুরোধ” বিকল্পটি চয়ন করতে হবে। অর্থের পরিমাণকে ইনপুট করে, প্রাপকের দেশ বা অঞ্চল বেছে নেওয়ার জন্য তাকে আন্তর্জাতিকভাবে “বন্ধুবান্ধব ও পরিবারকে প্রেরণ করুন” নির্বাচন করতে হবে।

ব্যবহারকারী “একটি ব্যাংক অ্যাকাউন্টে জমা করুন” এ অগ্রিম করার জন্য দেশটি নির্বাচন করতে পারেন। পরিমাণ প্রবেশ করানো, ব্যাংকের নাম নির্বাচন করা এবং প্রয়োজনীয় ব্যাঙ্ক এবং প্রাপক তথ্য সমাপ্ত করে ব্যবহারকারী লেনদেন সম্পন্ন করার জন্য অনুমোদনের জন্য অনুরোধ করতে পারেন। আইসিটি বিভাগ অনুসারে, $ 1000 এর চেয়ে কম পাঠাতে ব্যবহারকারীর থেকে $ 4.99 নেওয়া হবে। লেনদেন $ 1000 ডলারের বেশি হলে ব্যবহারকারীর কোনও পরিমাণ অর্থ নেওয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here